বান্দরবানে সেনা-মদদপুষ্ট সন্ত্রাসীদের গুলিতে একজন পল্লী চিকিৎসক গুলিবিদ্ধ

0
713
ছবি : আহত রিতু চাকমা

হিল ভয়েস, ১৮ ডিসেম্বর ২০২১, বান্দরবান: বান্দরবান জেলা সদরের টংকাবতী ইউনিয়নে পুনর্বাসন চাকমা পাড়া এলাকায় সেনা মদদপুষ্ট ইউপিডিএফ (গণতান্ত্রিক) সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে একজন পল্লী চিকিৎসক আহত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

আজ ১৮ ডিসেম্বর (শনিবার) সকাল ৮ টায় বান্দরবান সদর থানাধীন টংকাবতি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড পুনর্বাসন চাকমা পাড়ায় এই ঘটনাটি ঘটে।

আহত ব্যক্তির নাম- রিতু চাকমা (৫০) পীং- মিহাব চাকমা। তিনি বান্দরবান সদর থানাধীন টংকাবতি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড পুনর্বাসন চাকমা পাড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে রিতু চাকমাকে হত্যার উদ্দেশ্যে ইউপিডিএফ (গনতান্ত্রিক) সশস্ত্র সন্ত্রাসীরা কয়েক রাউন্ড গুলি চালালে গুলিবিদ্ধ অবস্থায় অচেতন হয়ে গেলে মৃত ভেবে তাকে ফেলে চলে যায় সন্ত্রাসীরা।

ঘটনাস্থল হতে তার পরিবারের সদস্য ও প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে আমিরাবাদ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

টংকাবতি ইউনিয়ন চেয়ারম্যান ফ্লুকাল জানান, ইউপিডিএফ (গনতান্ত্রিক) সশস্ত্র সন্ত্রাসীরা রিতু চাকমাকে (৫০) লক্ষ্য করে গুলি করেছে। তাকে তার পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেছে বলে জানি।

উক্ত বিষয়ে সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বোধিপ্রিয় চাকমা রিতু নামে এক ব্যক্তি গুলিবিদ্ধের খবর শুনেছি । তবে এ বিষয়ে তার পরিবারের সদস্য বা অন্য কেউ থানায় লিখিত কোন অভিযোগ দায়ের করেনি।