কক্সবাজারের চাকমারকূল ক্যাম্প থেকে অস্ত্র ও তাজা বুলেটসহ ৫ রোহিঙ্গা গ্রেপ্তার

হিল ভয়েস, ৮ জুলাই ২০২১, কক্সবাজার: নিরাপত্তাবাহিনী ও ১৬ এপিবিএন পুলিশের যৌথ একটি দল কক্সবাজার জেলার টেকনাফের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় অস্ত্র ও তাজা বুলেটসহ ৫ রোহিঙ্গা দুর্বৃত্তকে গ্রেপ্তার করেছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল ৭ জুলাই ২০২১ বিকাল আনুমানিক ৩:০০ টার দিকে নিরাপত্তা বাহিনী ও ১৬ এপিবিএন পুলিশ সদস্যদের একটি দল অভিযান চালিয়ে টেকনাফের ২১নং চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি-৬ এর ৬৩৯ নাম্বার বস্তির বাসিন্দা মোহাম্মদ উল্লাহর পুত্র রশিদ উল্লাহ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় কোমর থেকে পড়ে যাওয়া ১টি দেশীয় অস্ত্র ও ১ রাউন্ড বুলেট জব্দ করে।

নিরাপত্তা বাহিনী ও ১৬ এপিবিএন পুলিশ সদস্যরা পরে বস্তিতে অভিযান চালিয়ে আরও ৫ রোহিঙ্গাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সূত্র অনুযায়ী বস্তিঘর হতে আরও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- (১) মো: জুবায়ের (১৯), পীং-মো: সেলিম, ঠিকানা-ব্লক-বি-৬; (২) মো: নুর আলম (২০), পীং-আবু বক্কর ছিদ্দিক, ঠিকানা-২৩১নং ঘর; (৩) মো: ইয়াকুব (২৭), পীং-জামাল উদ্দিন, ঠিকানা-ব্লক-এ-৬ এর ৩৫ নং ঘর; (৪) আমির হোসেন (৩০), পীং-ইসলাম, ঠিকানা-ব্লক-বি-১এর ১৪নং ঘর ও (৫) মো: রিদুয়ান (১৮), পীং-আবু তাহের, ঠিকানা-ব্লক-এ-৭ এর ১৬৩ নং ঘর।

কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মো: তারিকুল ইসলাম তারিক জানান, যৌথ অভিযানে অবৈধ দেশীয় অস্ত্র ও ৪ রাউন্ড বুলেটসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনের আওতায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

More From Author