মহাদেবপুরে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টা, যুবক আটক

হিল ভয়েস, ১০ অক্টোবর ২০২০, নওগাঁ: নওগাঁর জেলার মহাদেবপুরে এক আদিবাসী নারীকে (২৫) ধর্ষণ চেষ্টার অভিযোগে শুক্রবার লিটন হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে থানা মহাদেবপুর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, মহাদেবপুর উপজেলার সফাপুর দক্ষিণপাড়া গ্রামের এক আদিবাসী নারীকে একই গ্রামের মালুপাড়ার হবিবরের ছেলে লিটন হোসেন (২২) দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে কু-প্রস্তাবসহ যৌন হয়রানীর চেষ্টা করে আসছিলো।

নারীটি এই ঘটনা তার স্বামীকে জানালে তার স্বামী ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়। তাদের পরামর্শ নিয়ে লিটন হোসেনকে সতর্ক করে বলেন, আর যেন কোনদিন তার স্ত্রীকে কোন বিরক্ত করা না হয়।

এতে লিটন আরো ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় গৃহবধূকে বাড়ির বাহিরে টিউওবয়েল পাড়ে একা পেয়ে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষণ চেষ্টা করলে গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে আসলে লম্পট লিটন হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় গত শুক্রবার (৯ অক্টোবর) ভূক্তভোগী ওই আদিবাসী গৃহবধূ নিজেই বাদী হয়ে লম্পট লিটন হোসেনের বিরুদ্ধে মহাদেবপুর একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার মাত্র এক ঘন্টার মধ্যেই থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে আসামী লিটন হোসেনকে আটক করেন।

More From Author