রাউজানে ১১ বছরের এক বড়ুয়া কিশোরীকে ধর্ষণ

হিল ভয়েস, ৫ অক্টোবর ২০২০, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায়  ১২নং উরকিরচর ইউনিয়নে এক বড়ুয়া কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত ৩ অক্টোবরে ঘটে বলে জানা যায়। ধর্ষণকারীর নাম সাধন বড়ুয়া (৬০), পিতা মৃত যামিনি কুমার বড়ুয়া। তিনিও একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের সূত্রে জানা যায়, ভূক্তভোগীর মা প্রায় ৮ বছর পূর্বে তার নাবালক পুত্র এবং এক মেয়ে রেখে অকালে মারা যায়। তাদের দেখাশুনা করার মতন কেউ না থাকলে ভূক্তভোগীর বাবা তার নাবালক পুত্র এবং এক মেয়েকে তার ছোটবোনের বাড়িতে রেখে আসে।

গত ৩ অক্টোবর ২০২০ ফুসলিয়ে বসতঘরের দক্ষিণ পাশের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ৫০০ টাকার নোট হাতে ধরিয়ে দেয়।

ধর্ষণের শিকার পিতার বোন মেয়ের হাতে ৫শ টাকার নোট দেখে জিজ্ঞাসাবাদ করলে ভূক্তভোগী কিশোরী তার পিসিকে সবকিছু খুলে বলেন। ফুসলিয়ে ও লোভ দেখিয়ে সাধন বড়ুয়া তার ইচ্ছার বিরুদ্ধে ১১ দিন যাবত ধর্ষণ করছে।

ধর্ষণের শিকার ১১ বছরের শিশুর পিতা বলেন, রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুনের পরামর্শে ধর্ষণের বিচার চেয়ে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) নূর হোসেন দুলালের নিকট জমা দেন।

ভূক্তভোগীর পিতা জানান, ধর্ষকদের পরিবার ক্ষমতাশালী এ জন্য তারা আমাদেরকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। তারপরেও আমার মেয়ের ধর্ষণকারীর শাস্তি চাই।

More From Author