ময়মনসিংহে এক গারো নারীকে অপহরণ, ৬ দিন আটকে রেখে ধর্ষণ

হিল ভয়েস, ১৫ জুলাই ২০২০, ময়মনসিংহময়মনসিংহের জেলার ফুলবাড়িয়া উপজেলার এক আদিবাসী গারো নারীকে জোরপূর্বক তুলে নিয়ে ছয় দিন আটক রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী নারী এ ঘটনায় গত ১৪ জুলাই ২০২০ মঙ্গলবার রাতে ভালুকা মডেল থানায় ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হাতিলেইত গ্রামের রবিউল্যা আকন্দের ছেলে উজ্জ্বলকে (৩৭) আসামি করে একটি মামলা করেছেন ।

ভুক্তভোগী মান্দি নারী জানান, তার স্বামী প্রবাসে থাকেন। সেখান থেকে তিনি বাবুলের বাজার এলাকার পূর্বপরিচিত উজ্জ্বলের বিকাশের দোকানে স্ত্রীর জন্য টাকা পাঠাতেন। পরে সেই টাকা উজ্জ্বলের দোকান থেকে নিয়ে আসতেন ওই নারী।

একদিন দোকানদার উজ্জ্বল তাকে অনৈতিক প্রস্তাব দেন কিন্তু রাজি না হওয়ায় তার দুই শিশুসন্তানকে হত্যার হুমকি দেন এবং স্বামীর পাঠানো দেড় লাখ টাকা তাকে না দিয়ে আটকে রাখেন।

একপর্যায়ে তিনি স্বামীর সঙ্গে কথা বলে গত ১২ জুন ২০২০ ভালুকার কাঁঠালী এলাকায় বাসা ভাড়া নিয়ে চলে আসেন। ২ জুলাই ২০২০ সকালে উজ্জ্বল পাওনা টাকা দেওয়ার কথা বলে ফোনে তাকে ভালুকার মল্লিকবাড়ি মোড় এলাকায় ডেকে আনেন। এরপর তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে গোপালপুরের নন্দনপুরে এক নারীর বাড়িতে আটকে রেখে ধর্ষণ করেন।

৮ জুলাই ২০২০ তাকে মধুপুরের জঙ্গলে ফেলে রেখে চলে যান উজ্জ্বল। পরে তিনি জঙ্গল থেকে বের হয়ে ফুলবাড়িয়ায় যান। কিন্তু উজ্জ্বলের লোকজন তাঁকে জোর করে ভালুকায় পাঠিয়ে দেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল বুধবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

More From Author