সুধাসিন্ধু আর বেঁচে নেই, আঞ্চলিক পরিষদের শোক

হিল ভয়েস, ১১ জুন ২০২০, খাগড়াছড়িপার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বর্ষিয়ান রাজনীতিক সুধাসিন্ধু খীসা আর বেঁচে নেই।

গত ১০ জুন ২০২০ বুধবার রাত আনুমানিক ১২:০৫ ঘটিকায় খাগড়াছড়ি শহরের কদমতলীস্থ সরকারি বাসভবনে বার্ধক্যজনিত রোগে মারা গেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা রেখে গেছেন।

এদিকে সুধাসিন্ধু খীসার মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের পক্ষ থেকে গভীর শোক এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার ও আত্মীয়-স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

গত ১০ জুন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমার স্বাক্ষরিত এক শোকবার্তায় বলা হয়েছে যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক গঠিত জাতীয় কমিটি এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির মধ্যকার সংলাপ প্রক্রিয়ায় সুধাসিন্ধু খীসা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রতিনিধিদলের একজন সদস্য ছিলেন।

শোকবার্তায় আরো বলা হয় যে, পার্বত্য চট্টগ্রাম সমস্যার রাজনৈতিক সমাধানের লক্ষ্যে সম্পাদিত পার্বত্য চট্টগ্রাম চুক্তি স্বাক্ষরের ক্ষেত্রে তাঁর উল্লেখযোগ্য অবদান রয়েছে।

এছাড়া পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যানের প্রতিনিধি হিসেবে আঞ্চলিক পরিষদের সদস্য রক্তোৎপল ত্রিপুরা গতকাল কদমতলীস্থ বাসভবনে সুধাসিন্ধু খীসাকে শেষ বিদায়ে অংশগ্রহণ করেন।

More From Author