রোয়াংছড়িতে বম পার্টি সন্ত্রাসীদের কর্তৃক এক বম গ্রামবাসী অপহৃত, পরে মুক্তি

0
18

হিল ভয়েস, ২৮ সেপ্টেম্বর ২০২২, বান্দরবান: সেনামদদপুষ্ট বম পার্টি সন্ত্রাসীদের কর্তৃক বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা সদর এলাকা হতে এক নিরীহ বম গ্রামবাসী অপহরণ, আটক ও মারধরের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে অপহরণকারীরা আজ (২৮ সেপ্টেম্বর) সকালের দিকে ওই গ্রামবাসীকে ছেড়ে দিয়েছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল (২৭ সেপ্টেম্বর) বিকাল আনুমানিক ৩:০০ টার দিকে বম পার্টি সন্ত্রাসীদের একটি দল রোয়াংছড়ি সদর এলাকার সুয়ানলু পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে লাল চুংলিয়ান বম (৫৫) নামের নিরীহ এক ব্যক্তিতে অপহরণ করে নিয়ে যায়।

প্রায় ৭-৮ ঘন্টা তাদের আস্তানায় আটক রাখার পর, বম পার্টি সন্ত্রাসীরা অপহৃত লাল চুংলিয়ান বমকে ছেড়ে দিলে তিনি আজ সকাল ১১:০০ টায় বাড়িতে ফিরেছেন বলে খবর পাওয়া গেছে।

আটকের সময় বম পার্টি সন্ত্রাসীরা লাল চুংলিয়ান বমকে অমানবিকভাবে মারধর করে তাঁর ডান চোখে ও বুকে একাধিক জখমের সৃষ্টি করেছে বলে জানা গেছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে অপহরণ, আটক ও মারধরের শিকার লাল চুংলিয়ান বমকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

লাল চুংলিয়ান বমের ছেলে গেরসন লনচেও বম তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, বাবার অবস্থা ভালো না, পানি পর্যন্ত পান করতে পারছেন না এখন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অপহরণের শিকার লাল চুংলিয়ান বম কোনো রাজনৈতিক দলের সাথে যুক্ত নয়। পূর্বে তার একটি ঔষুধের দোকান ছিল। তাঁর স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক।

কী কারণে সেনামদদপুষ্ট বম পার্টি সন্ত্রাসীরা লাল চুংলিয়ান বমকে অপহরণ ও মারধর করলো তা জানা যায়নি।

জানা গেছে, লাল চুংলিয়ান বম এর বাড়ি থেকে রোয়াংছড়ি সেনা ক্যাম্পের দূরত্ব মাত্র আধা কিলোমিটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here